রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহী নগরীতে শিবিরকর্মী গ্রেপ্তার

Paris
Update : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গত বুধবার রাতে নগরীর আলীগঞ্জ মধ্যপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে। এই শিবিরকর্মীর নাম ইব্রাহিম খলিল ওরফে রহমান (২৫)। তাঁর বাবার নাম এমদাদুল হক। তিনি মহানগর জামায়াতের রোকন।

আর তাঁর ছেলে ইব্রাহিম খলিল শিবিরের কর্মী বলে জানিয়েছেন নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল। তিনি জানান, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের নানা কর্মসূচি বানচালের উদ্দেশ্যে ইব্রাহিমের বাড়িতে গোপন বৈঠক চলছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও ইব্রাহিমকে আটক করা যায়।

তাঁর বাড়ি থেকে বেশকিছু বইও জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, ইব্রাহিমের বিরুদ্ধে আগে থেকেই নগরীর রাজপাড়া থানায় নাশকতার মামলা ছিল। নতুন করে তাঁর বিরুদ্ধে আরেকটি নাশকতার পরিকল্পনার মামলা করা হয়েছে। আসামিকে রাতেই থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার পুলিশ তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris