সোমবার

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাজশাহী নগরীতে শিবিরকর্মী গ্রেপ্তার

Paris
Update : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গত বুধবার রাতে নগরীর আলীগঞ্জ মধ্যপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে। এই শিবিরকর্মীর নাম ইব্রাহিম খলিল ওরফে রহমান (২৫)। তাঁর বাবার নাম এমদাদুল হক। তিনি মহানগর জামায়াতের রোকন।

আর তাঁর ছেলে ইব্রাহিম খলিল শিবিরের কর্মী বলে জানিয়েছেন নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল। তিনি জানান, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের নানা কর্মসূচি বানচালের উদ্দেশ্যে ইব্রাহিমের বাড়িতে গোপন বৈঠক চলছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও ইব্রাহিমকে আটক করা যায়।

তাঁর বাড়ি থেকে বেশকিছু বইও জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, ইব্রাহিমের বিরুদ্ধে আগে থেকেই নগরীর রাজপাড়া থানায় নাশকতার মামলা ছিল। নতুন করে তাঁর বিরুদ্ধে আরেকটি নাশকতার পরিকল্পনার মামলা করা হয়েছে। আসামিকে রাতেই থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার পুলিশ তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris