বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান

৪২তম বিশেষ বিসিএসের ভাইভা দুই দিন পেছাল

Paris
Update : বুধবার, ১১ আগস্ট, ২০২১

এফএনএস : চিকিৎসক নিয়োগের ৪২তম বিসিএসের (বিশেষ) স্থগিত ভাইভা পরীক্ষা আগামীকাল ১২ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে। ৩১ আগস্ট পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ১২টি বোর্ড গঠন করে ২০ জন করে প্রার্থীর পরীক্ষা নেয়া হবে। এর আগে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) এই পরীক্ষা করোনাভাইরাস পরিস্থিতির কারণে একাধিকবার পেছায়। সর্বশেষ ঘোষণা অনুযায়ী ১০ আগস্ট থেকে বিশেষ এই বিসিএসের ভাইভা আবার শুরু হওয়ার কথা ছিল।

পরে সেটি দুই দিন পিছিয়ে ১২ তারিখ করা হয়েছে। গতকাল মঙ্গলবার এ বিষয়টি নিশ্চিত করেছেন পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমেদ। করোনার সংক্রমণ বাড়ায় এর আগে গত ১৮ মে প্রথমবার ৪২তম বিসিএসের (বিশেষ) ভাইভা স্থগিত করা হয়। পরবর্তীতে আরেক নির্দেশে ৬ জুন থেকে আবার ভাইভা শুরু হওয়ার কথা ছিল।

১৩ জুলাই পর্যন্ত তা চলার কথা ছিল। কিন্তু ২২ জুন এই ভাইভা স্থগিত করা হয়। সর্বশেষ গত ৩ আগস্ট এক নোটিশে জানানো হয় ভাইভা ১০ আগস্ট থেকে শুরু হবে। পরে সেটা পিছিয়ে এখন ১২ আগস্ট করা হলো। দুই হাজার চিকিৎসক নিয়োগ দিতে গত বছর ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি দেয় পিএসসি।


আরোও অন্যান্য খবর
Paris