শনিবার

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীর বনলতা হোটেলে অভিযান, মালিকসহ ১৭ জন আটক বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জোরালো হচ্ছে ধানের দাম বেশি-ঈদের ছুটির অজুহাতে চালের বাজার চড়া প্রাক্-প্রাথমিক শিক্ষা দুই বছর করার পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্তের ওপারে জড়ো হয়েছে হাজারো রোহিঙ্গা নাচোলে আমবাগান পরিদর্শন করলেন ১৩ দেশের রাষ্ট্রদূত বাঘায় বাবুল হত্যাকান্ড নিয়ে এমপি শাহরিয়ারের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, ঈর্শাপরায়ণ : মেয়র লিটন বাঘায় আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ আসামীর রিমান্ড মঞ্জুর পবিত্র কাবাঘর সংরক্ষণের দায়িত্ব পেলেন যিনি ৪১০ মিলিয়ন বছর আগে ‘ফুটন্ত শিলা’ যেভাবে মঙ্গোলিয়ায় মহাসাগর সৃষ্টি করেছিলো

রাজশাহীর পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিক্ষার্থী জাবেদ আলী জনির (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে। নিহত জনি রাজশাহী কলেজের গণিত বিভাগ থেকে সদ্য অনার্স শেষ করেছেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে। বাবা ইয়াসিন আলী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। তিনি পরিবার নিয়ে রাজশাহী মহানগরের রায়পাড়া এলাকায় থাকেন।

গত রোববার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু হাইটেক পার্ক সংলগ্ন আই-বাঁধ এলাকায় বন্ধুর সঙ্গে গোসল করতে নামেন জনি। এ সময় স্রোতের তোড়ে তিনি পানিতে তলিয়ে গেলেও সাঁতরে নদীপাড়ে উঠে আসেন বন্ধু সাজ্জাদ হোসেন। সংশ্লিষ্টরা জানান, খবর পেয়ে চার সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করে। দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত নদীতে অভিযান চালায় তারা। পরে অন্ধকারের কারণে অভিযান স্থগিত করা হয়। গতকাল সোমবার সকালে আবারও উদ্ধার অভিযান শুরু হলে একপর্যায়ে জনির লাশ পাওয়া যায়।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তরের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুর রউফ বলেন, যেখানে ডুবেছিল ঠিক সেখানেই জনির লাশ মিলেছে। তার লাশ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদ পারভেজ বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা এক ছাত্রের লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris