শনিবার

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীর বনলতা হোটেলে অভিযান, মালিকসহ ১৭ জন আটক বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জোরালো হচ্ছে ধানের দাম বেশি-ঈদের ছুটির অজুহাতে চালের বাজার চড়া প্রাক্-প্রাথমিক শিক্ষা দুই বছর করার পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্তের ওপারে জড়ো হয়েছে হাজারো রোহিঙ্গা নাচোলে আমবাগান পরিদর্শন করলেন ১৩ দেশের রাষ্ট্রদূত বাঘায় বাবুল হত্যাকান্ড নিয়ে এমপি শাহরিয়ারের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, ঈর্শাপরায়ণ : মেয়র লিটন বাঘায় আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ আসামীর রিমান্ড মঞ্জুর পবিত্র কাবাঘর সংরক্ষণের দায়িত্ব পেলেন যিনি ৪১০ মিলিয়ন বছর আগে ‘ফুটন্ত শিলা’ যেভাবে মঙ্গোলিয়ায় মহাসাগর সৃষ্টি করেছিলো

বাগমারায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

Paris
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা ১ টার দিকে বাড়ির পাশের দীঘিতে গোসল করতে নামে সুরভী খাতুন (৫) নামের এক শিশু। গোসল করতে নেমে দীঘির পানিতে তলিয়ে যায়। সে সময় আশপাশে কেউ না থাকায় সেখানেই তার মৃত্যু হয়।

পরে লোকজন দীঘিতে গোসল করতে গেলে সুরভীর মরদেহ দেখতে পায়। মৃত অবস্থায় সুরভী খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরভী খাতুন উপজেলার নরদাশ ইউনিয়নের নরদাশ উত্তরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে। হাট-হাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, পানিতে ডুবে শিশু সুরভী খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris