বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের খাদ্য বিতরণ

Paris
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদ, রাজশাহীর উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ প্রায় ৪০০ ব্যক্তিদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১১ টার দিকে নগরীর লক্ষ¥ীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ, ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের ছাত্রনেতা ও রাকসু’র সাবেক ভিপি রাগীব আহসান মুন্না।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মেরাজুল আলম মেরাজ, শাহরিয়ার রহমান সন্দেস, কামরান হাফিজ ইয়ামিন, জুবায়ের হাসান রুবণ, মোস্তাফিজুর রহমান ফারুক, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রফিকুজ্জামান রফিক, নাসির উদ্দিন রুবেল। কর্মসূচি শেষে নেতৃবৃন্দ জনান, রাজশাহীতে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের পাশে দাঁড়ানোর জন্য সংগ্রাম পরিষদ ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। করোনাকালীন সময়ে আমাদের এই ধরণের কর্মসূচি অব্যহত থাকবে।


আরোও অন্যান্য খবর
Paris