বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

রাজশাহীর পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিক্ষার্থী জাবেদ আলী জনির (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে। নিহত জনি রাজশাহী কলেজের গণিত বিভাগ থেকে সদ্য অনার্স শেষ করেছেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে। বাবা ইয়াসিন আলী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। তিনি পরিবার নিয়ে রাজশাহী মহানগরের রায়পাড়া এলাকায় থাকেন।

গত রোববার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু হাইটেক পার্ক সংলগ্ন আই-বাঁধ এলাকায় বন্ধুর সঙ্গে গোসল করতে নামেন জনি। এ সময় স্রোতের তোড়ে তিনি পানিতে তলিয়ে গেলেও সাঁতরে নদীপাড়ে উঠে আসেন বন্ধু সাজ্জাদ হোসেন। সংশ্লিষ্টরা জানান, খবর পেয়ে চার সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করে। দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত নদীতে অভিযান চালায় তারা। পরে অন্ধকারের কারণে অভিযান স্থগিত করা হয়। গতকাল সোমবার সকালে আবারও উদ্ধার অভিযান শুরু হলে একপর্যায়ে জনির লাশ পাওয়া যায়।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তরের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুর রউফ বলেন, যেখানে ডুবেছিল ঠিক সেখানেই জনির লাশ মিলেছে। তার লাশ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদ পারভেজ বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা এক ছাত্রের লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris