বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

বাগমারায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

Paris
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা ১ টার দিকে বাড়ির পাশের দীঘিতে গোসল করতে নামে সুরভী খাতুন (৫) নামের এক শিশু। গোসল করতে নেমে দীঘির পানিতে তলিয়ে যায়। সে সময় আশপাশে কেউ না থাকায় সেখানেই তার মৃত্যু হয়।

পরে লোকজন দীঘিতে গোসল করতে গেলে সুরভীর মরদেহ দেখতে পায়। মৃত অবস্থায় সুরভী খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরভী খাতুন উপজেলার নরদাশ ইউনিয়নের নরদাশ উত্তরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে। হাট-হাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, পানিতে ডুবে শিশু সুরভী খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris