বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান

মোহনপুরে নিয়োগ বোর্ড বাতিলের দাবিতে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন

Paris
Update : শনিবার, ৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে কুটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের তিনটি পদে নিয়োগ বোর্ডের সকল কার্যক্রম বন্ধের বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গতকাল শুক্রবার দুপুর ১২টার মোহনপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাকের আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, শুক্রবার ১০ থেকে মোহনপুর সরকারি কলেজে উপজেলার কুটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়া, নিরাপত্তা কর্মী ও অফিস সহায়ক তিনটি পদে নিয়োগ বোর্ড কার্যক্রম শুরু হয়।

বক্তব্যে তিনি বলেন, আমি অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি যে, আমি উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক হলেও নিয়োগ বোর্ডে আমাকে কোন সদস্য পদ রাখা হয়নি। আমাকে নিয়োগ বোর্ড ওখান থেকে জোর করে বের করে দিয়ে নিয়োগ বোর্ডের কার্যক্রম শুরু করেন। তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নিয়োগ বোর্ডে কোন প্রার্থী উপস্থিত ছিলেন না। তাই উক্ত নিয়োগ বোর্ডের সকল স্থগিত বন্ধের দাবী জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সাজ্জাদ হোসেন। এ বিষয়ে নিয়োগ বোর্ডের ডিজির প্রতিনিধি ফিরুজ্জামান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুক্তাদিরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তাঁরা ফোন রিসিভ করেননি। পরে নিয়োগ বোর্ডের (ভারপ্রাপ্ত) সভাপতি কুটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হান্নানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নিয়ম অনুসারে নিয়োগ বোর্ডে সকল কার্যক্রম সম্পূর্ণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris