শনিবার

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীর বনলতা হোটেলে অভিযান, মালিকসহ ১৭ জন আটক বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জোরালো হচ্ছে ধানের দাম বেশি-ঈদের ছুটির অজুহাতে চালের বাজার চড়া প্রাক্-প্রাথমিক শিক্ষা দুই বছর করার পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্তের ওপারে জড়ো হয়েছে হাজারো রোহিঙ্গা নাচোলে আমবাগান পরিদর্শন করলেন ১৩ দেশের রাষ্ট্রদূত বাঘায় বাবুল হত্যাকান্ড নিয়ে এমপি শাহরিয়ারের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, ঈর্শাপরায়ণ : মেয়র লিটন বাঘায় আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ আসামীর রিমান্ড মঞ্জুর পবিত্র কাবাঘর সংরক্ষণের দায়িত্ব পেলেন যিনি ৪১০ মিলিয়ন বছর আগে ‘ফুটন্ত শিলা’ যেভাবে মঙ্গোলিয়ায় মহাসাগর সৃষ্টি করেছিলো

বাগমারায় ভ্যান চোর আটক

Paris
Update : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় অভিনব কায়দায় ভ্যান চুরি কালে জনতার হাতে ধরা পড়লো চোর। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভবানীগঞ্জ বাজারের সিএনজি স্ট্যান্ডের নিকট রাখা একটি ভ্যান চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা মিনু (৩৭)। তার বাড়ি নরদাশ ইউনিয়নের সুজনপালশা গ্রামে। মিনুর পিতার নাম আব্দুল কাফী। সে দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন ভবানীগঞ্জ বাজার থেকে ভ্যান চুরি করে আসছিল।

এর আগেও বেশ কয়েকদিন সিএনজি স্ট্যান্ডে এসে ঘোরাঘুরি করেছে। সে সময়ে ভ্যান চুরি করতে পারেনি। এদিকে ভ্যান রেখে ভ্যানচালক পাশেই অবস্থান করছিলেন। সেই সুযোগে মিনু ভ্যানটি চুরির চেষ্টা করে। সে সময় ভ্যানচালক চলে আসায় চুরি করতে পারেনি। ভ্যানচালককে দেখি পালিয়ে যাওয়ার চেষ্টা করে মিনু। ভ্যানচালক চোর চোর করে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে চোরকে ধরে ফেলে।

পরে ভ্যান চোর মিনুকে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন। এ সময় পুলিশে খবর দেয়া হয়। বাগমারা থানার এএসআই সনজিব বিশ্বাস দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং চোরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় বাগমারা থানায় একটি চুরির মামলা হতে পারে বলে পুলিশ জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris