বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ঘুষ নেওয়ার ঘটনায় কুমিল্লার দাউদকান্দি প্রকৌশলী বদলি

Paris
Update : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

এফএনএস : ঘুষ নেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এমএস আনোয়ারুল হককে বদলি করা হয়েছে। দাউদকান্দি থেকে তাকে হবিগঞ্জের বাহুবল উপজেলায় বদলির আদেশ দেয়া হয়েছে। গত মঙ্গলবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবদুর রশিদ খান স্বাক্ষরিত এক চিঠিতে এ বদলির আদেশ দেওয়া হয়। গতকাল বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল ইসলাম খান।

তিনি বলেন, প্রকৌশলী আনোয়ারুল হক দাউদকান্দিতে যোগদানের পর বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট ও সেতুর কাজ চলাকালীন ঠিকাদার ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। উপজেলা মাসিক সমন্বয় সভায়ও তার বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ দেন ইউপি চেয়ারম্যানরা। খোঁজ নিয়ে জানা গেছে, প্রকৌশলী এমএস আনোয়ারুল দাউদকান্দি কর্মস্থলে যোগ দেওয়ার পর থেকেই প্রকল্প বাস্তবায়নে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে অর্থ হাতিয়ে নেন।

সম্প্রতি উপজেলা প্রকৌশলী নগদ টাকা ঘুষ নিচ্ছেন, এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর থেকে প্রকৌশলী এমএস আনোয়ারুল হককে বদলি করা হয়। এসব বিষয়ে জানতে দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এমএস আনোয়ারুল হকের ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আরোও অন্যান্য খবর
Paris