বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

শিবগঞ্জে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার

Paris
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১

শিবগঞ্জ সংবাদদাতা : ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই প্রতিপাদ্যে- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নে নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ন কবীর। গতকাল মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে তর্তিপুর আশ্রয়ণ কেন্দ্রে বসবাসকারী ১০ ভিক্ষুকের পুনবার্সনের লক্ষে চাল, তেল, ডিম, ময়দা এবং ওজন মাপার যন্ত্রসহ বিভিন্ন উপকার তুলে দেন তিনি।

এ সময় তিনি বলেন, বাল্যবিয়ে ও মাদক থেকে সকলকে দুরে থাকতে হবে। করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরার কোন বিকল্প নেই। জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাও, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ও দুলর্ভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজুসহ সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।


আরোও অন্যান্য খবর
Paris