বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

বাগমারায় ভ্রাম্যমান ক্যাম্পে ২য় দিনে ২৬০ জন নিলেন করোনার টিকা

Paris
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : দেশে প্রতিনিয়তই বেড়ে চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। শহরের সাথে পাল্লাদিয়ে গ্রামেও বেড়ে চলেছে করোনা রোগী। গ্রামের মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধ স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে চালু হয়েছে ভ্রাম্যমান করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প। এখানে গ্রামের যেকোন মানুষ ফ্রি রেজিস্ট্রেশন করে করোনার টিকা গ্রহণ করছেন। গ্রামের মহিলাদের করোনার টিকা নিশ্চিত করতেই এই উদ্যোগ নিয়েছেন তিনি।

ভ্রাম্যমান করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের দ্বিতীয় দিনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল মেয়রের সভাপতিত্বে এবং উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাাদক জাহানারা বেগমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এই এমপি এনামুল হক।

বক্তব্যকালে তিনি বলেন, বাগমারায় বিশেষ করে মহিলাদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুুদ্ধকরণের লক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এই টিকা গ্রহনের উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে করে গ্রামের সাধারণ নারী-পুরুষরা এতে উদ্বুদ্ধ হয়। মঙ্গলবার ২৬০ জন নারী-পুরুষকে করোনা ভাইরাস টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris