সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে নতুন আতঙ্ক ‘শয়তানের নিঃশ্বাস’ বদলী করায় কারারক্ষীর রোষানলে উর্ধতন কর্মকর্তারা, হয়রানি-মিথ্যাচারের অভিযোগ তানোরে জমি জমা সংক্রান্ত বিরোধে হামায় আহত ৫ আশংকাজনক ২ জন ইসলামী ব্যাংকের ৩৩০০ কোটি টাকার ঋণ জালিয়াতির ঘটনায় নাবিল গ্রুপের ১১ প্রতিষ্ঠানকে দুদকের চিঠি প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন

পুঠিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুর রহস্যজনক মৃত্যু

Paris
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১

পুঠিয়া সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী সাব্বির (৮) নামের এক শিশুর পানিতে পড়ে রহস্যজনক মৃত্যু হয়েছে। সাব্বির পুঠিয়া পৌর এলাকার পালোপাড়া গ্রামের শহিদুলের ছেলে। গত সোমবার দিবাগত রাতে পালোপাড়া ঈদগাহ মােেঠর কাছে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, পুঠিয়ার পালোপাড়া ঈদগাহ মাঠের কাছে শহিদুল ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে সাব্বিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অনেক খোঁজাখুঁজির পর সোমবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে বাড়ির পাশের একটি ডোবায় তাকে ভেসে থাকতে দেখা যায়। পরে পরিবারের লোকজন ওই ডোবা থেকে তার মৃত লাশ উদ্ধার করেন। মাত্র ৪ মাস আগে সাব্বিরের মায়ের মৃত্যু হয়। এরপর আবার বিয়ে করেন সাব্বিরের বাবা শহিদুল। বুদ্ধি প্রতিবন্ধী সাব্বির রাতের বেলা কিভাবে ডোবায় পড়ল এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে এলাকায়।


আরোও অন্যান্য খবর
Paris