শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজশাহীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার দুই ছিনতাইকারী গ্রেফতার

Paris
Update : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়ার অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধার করে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ। গতকাল সোমবার কাটাখালীর মাহেন্দ্র বাইপাস থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার মোঃ শামিনুর রহমানের ছেলে মোঃ আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের মোঃ জমসেদ আলীর ছেলে মোঃ শাকিব (১৯)। সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ১ আগস্ট রাত সাড়ে ৯ টায় মোঃ রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাটাখালী বাজারে আসার জন্য মোঃ আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত ১০.২০ এ কাটাখালী বাজারে পৌছায়। পরে তারা রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে তারা অটো চালক রিমনের চোখে বিশাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়।

অটো চালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার এসআই আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষনিক অটোরিক্সা উদ্ধার অভিযানে পরিচালনা করে। অবশেষে রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করে মোঃ আমিনুল ইসলাম শান্ত ও মোঃ শাকিবকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris