বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

বাঘায় উপজেলা চেয়ারম্যানের মাস্ক ও খাবার বিতরণ

Paris
Update : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে। গত রোববার বিকেলে উপজেলা সদরে পথচারী ও ভ্যান চালকদের মাঝে এই মাস্ক ও খাবার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু তিন শতাধিক পথচারী ও ভ্যান চালকদের মাঝে মাস্ক ও খাবার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রতিনিধি শরীফ আহম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা সানোয়ার হোসেন সুরুজ, মনিরুজ্জামান রবি, সালাউদ্দিন প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris