বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

রাজশাহী নগরের ১৯নং ওয়ার্ডে উন্নয়ন কাজ উদ্বোধন

Paris
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে ছোটবনগ্রাম পশ্চিমপাড়া ব্যাংক টাউন আবাসিক এলাকায় ড্রেন ও রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন। কাজের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোকাম্মেল আলী, আলমতি শরাফুদ্দিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় ৪ কোটি ৩৯ লাখ ২৩ হাজার ৭২৫ কোটি টাকা ব্যয়ে নগরীর ১৮,১৯,২০ এবং ২২ নং ওয়ার্ডে ৬টি সেকেন্ডেরী ড্রেন নির্মাণ প্যাকেজ এর আওতায় এই উন্নয়ন কাজ করা হচ্ছে। কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান বিসমিল্লাহ বর্ষণ এন্ড কোং।


আরোও অন্যান্য খবর
Paris