বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

প্রয়াত সাংবাদিক নাজুর পরিবারের পাশে প্রেসক্লাব

Paris
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : প্রয়াত সাংবাদিক সাইদুর রহমান নাজুর পরিবারের পাশে আবারো দাঁড়িয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল রবিবার বিকেলে রাজশাহী পুঠিয়ার কৈপুকুরিয়া গ্রামে প্রয়াত সাংবাদিক নাজুর বাড়িতে গিয়ে বিভিন্ন খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান করোনা ভ্যাকসিন গ্রহণ করেই ছুটে যান পুঠিয়ায় সাংবাদিক নাজুর বাড়িতে। এ সময় তিনি প্রয়াত সাংবাদিকের স্ত্রী ও সন্তানদের খোঁজখবর নেন এবং সহায়তা প্রদান করেন। পরে তিনি বিত্তবানদের আহবান জানান অসহায়দের পাশে দাঁড়াতে।

উল্লেখ্য, সাংবাদিক সাইদুর রহমান নাজুর মৃত্যুর পর তার পরিবারে প্রায় লাখ খানেক টাকা প্রদান করে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। রাজশাহী প্রেসক্লাবের সুপারিশে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর গঠিত তহবিল সাংবাদিক কল্যান ট্রাস্ট থেকে দুই লক্ষ টাকা নিয়ে দেয়া হয় সাংবাদিক নাজুর স্ত্রী রেখা বেগমকে। এছাড়া ওই পরিবারের জন্য এক লক্ষ টাকার সঞ্চয়পত্র করে দেন সভাপতি সাইদুর রহমান।


আরোও অন্যান্য খবর
Paris