সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় মাইক্রো ড্রাইভারের মৃত্যু

Paris
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১
Puthia

পুঠিয়া সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রো ড্রাইভার শফিকুল ইসলাম (৩৭) মারা গেছেন। তিনি পাবনা সদরের জালালপুর এলাকার জোতগড়ের শহিদ মোল্লার ছেলে।
জানা গেছে রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া মাইপাড়ায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনা স্থলে মাইক্রো ড্রাইভার শফিকুল মারা যান। পবা হাইওয়ে পুলিশের কর্মকর্তা রবিউল আজম জানান ময়নাতদন্ত ছাড়াই শফিকুলের লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। তবে ট্রাকটি আটক করা গেলেও এর ড্রাইভার পালিয়ে গেছেন।


আরোও অন্যান্য খবর
Paris