শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজশাহীতে চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, ৪ জন গ্রেফতার

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মোঃ আনারুল (৩৪) বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে মোঃ সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মোঃ শাহীন শেখ টিটু (৪৪) ও মোঃ জামিরুল শেখ লিটন (৪৬)।

ঘটনা সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ মোঃ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন। গত ১৯ জুলাই রাত ১১ টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭ টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০ হাজার টাকা সহ ২ লাখ ৯৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজু পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আনোয়ার হোসেন ও তার টিম চোর সনাক্ত করাসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রাখে। সর্বশেষ গত ২৯ জুলাই সন্ধ্যায় রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলামের দিকনির্দেশনায় এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ মকবুল হোসেন, এএসআই মোঃ বেলাল শেখ ও তার টিম অভিযান পরিচালনা করে বহরমপুর মোড় হতে আসামী মোঃ আনারুল ও মোঃ সানোয়ার হোসেনকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। উক্ত আসামীদ্বয়ের তথ্যের ভিত্তিতে গতকাল ৩০ জুলাই রাতে রাজপাড়া থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে বহরমপুর এলাকা হতে আসামী মোঃ শাহীন শেখ টিটু ও মোঃ জামিরুল শেখ লিটনকে গ্রেফতার করে।

এসময় আসামীদের কাছ থেকে ১ টি রাউটার, ৪ টি মনিটর, ৪ টি কম্পিউটার উদ্ধার হয়। অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris