শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

মহানগরীতে র‌্যাব-৫ এর অভিযানে মিলন নামের এক ব্যাক্তি গ্রেফতার

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় অপারেশন পরিচালনা করে নূরে ইসলাম মিলন নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। সে বোয়ালিয়া থানাধীন মহানগরীর মিয়াপাড়া বেশম পট্টি এলাকার মোহাম্মদ ডাবলু’র ছেলে। তার বিরুদ্ধে এক বছরের বিনাশ্রম সাজাপ্রাপ্ত ও ২,৫০,০০০/-(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত আদালত কর্তৃক ওয়ারেন্ট ছিলো বলে র‌্যাব-৫ এর সদর দফতর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ছিলেন।

র‌্যাব-৫ জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সিআর ৩৮৯/২০১৭(সি), দায়রা নং-৬৬৬/২০১৭ ধারা-এনআই এ্যাক্ট-১৩৮ (সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট) এর সাজাপ্রাপ্ত আসামী মোঃ নুরে ইসলাম (মিলন) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা ধানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় ঘোরাফেরা করিতেছে।

বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া সাজা পরোয়ানার বিষয়টি নিশ্চিত করতে র‌্যাব-৫ তার সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ঘটনাস্থল নতুন বস্তির পাঁকা রাস্তার উপর হইতে গ্রেফতার করিয়া বিধি মোতাবেক দেহ তল্লাশী করিয়া আসামীর যাবতীয় মানবাধিকার সংরক্ষণ পূর্বক নিজ হেফাজতে গ্রহণ করা হয়। গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris