শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

বাগমারায় ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ!

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় ১০ বছরের এক শিশুকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তদন্তে সত্যতা পাওয়ার পর ঘটনার সঙ্গে জড়িত সুমন দাশ (২২) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লার নরিন্দির ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর ঋষিপাড়া মহল্লার বখাটে সুমন দাশ বাবার সঙ্গে মাছের ট্রাকে পানি সরবরাহের কাজ করত।

এলাকা থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রির জন্য নিয়ে যাওয়া তাজা মাছের ট্রাকে পানি দেওয়া হয়। পানি দেওয়ার সময় অনেক মাছ মরে গেলে সেগুলো সেখানে ফেলে দেওয়া হয়। মরা মাছগুলো সুমনের নিয়ন্ত্রণে থাকে। গত শুক্রবার বিকেলে প্রতিবেশি একই সম্প্রদায়ের জনৈক ভ্যান চালকের শিশু কন্যাকে (১০) মাছ দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নেয় বখাটে সুমন। এসময় তার বাড়িতে কেউ ছিল না। শিশুকে কৌশলে তার ঘরে ঢুকিয়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

শিশু চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে বখাটে সেখানে ফেলে পালিয়ে যায়। পরে লোকজন শিশুকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। এ সময় লোকজনের কাছে ধর্ষণের বর্ণনা দেয়। ধর্ষণের শিকার শিশুকে চিকিৎসার জন্য বিকেলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায়। রাতে শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন।

পলাতক অবস্থায় অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত বখাটে সুমন দাশকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে এবং ধর্ষণের নমুনা পরীক্ষার জন্য শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়। রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শিশুকে অসুস্থ অবস্থায় দেখা যায়। তার চোখে-মুখে আতঙ্কের ছাপ লক্ষ্য করা গেছে। তাকে ধর্ষণ করা হয়েছে কী না জানতে চাইলে মাথা নেড়ে এর সমর্থন দেয়।

স্থানীয়রা অভিযোগ করেন, গ্রেপ্তারকৃত সুমন দাশ স্থানীয় ভাবে বখাটে হিসাবে পরিচিত। বিভিন্ন সময়ে নারীদের যৌন হয়রানি করে থাকে। এনিয়ে তাকে অনেকবার সর্তকও করে দেওয়া হয়েছে। তবে সুমনের পরিবার থেকে দাবি করা হয়েছে, তাদের সঙ্গে এক প্রতিবেশির জমি-জমা নিয়ে বিরোধ রয়েছে। তাঁর ইন্ধনে ছেলের বিরুদ্ধে মামলাটি করা হয়েছে।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, বিষয়টি শোনার পরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিভিন্ন ভাবে তথ্য সংগ্রহ করে। অভিযোগের সত্যতা পাওয়ার পরেই পুলিশ অভিযুক্তকে রাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত সুমন দাশের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris