শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

চারঘাটে রেডক্রিসেন্টের খাদ্য বিতরণ

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল শনিবার দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার রেড ক্রিসেন্ট গুচ্ছগ্রামের টাঙ্গন সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরন করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি দনে, করোনাকালীন কঠোর লক ডাউনে যেন কোন মানুষ অনাহারে না থাকে।

এরি ধারাবাহিকতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির করোনাকালীন বরাদ্দ থেকে প্রতিদিন করোনায় ক্ষতিগ্রাস্থ তিনশত মানুষের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী জেলা ইউনিটের । রাজশাহী জেলা ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক রেড ক্রিসেন্ট সদস্যদের অনুরোধ করেন, যেন কোন অসহায় মানুষ এই খাবার থেকে বঞ্চিত না হয়।

রাজশাহী রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের পক্ষ থেকে প্রতিদিন ৩০০ দরিদ্র মানুষের মাঝে ৩০ দিন এই খাদ্য বিতরন অব্যহত রয়েছে। লকডাউনে কর্মহীন দরিদ্র মানুষের হাতে খাদ্য পৌঁছে দিতে প্রতিদিন বিভিন্ন উপজেলায় খাদ্য বিতরন করছে জেলা ইউনিট।

চারঘাট উপজেলায় খাবার বিতরনে উপস্থিত ছিলেন জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মীর তৌফিক আলী ভাদু, জিয়া উদ্দিন জিয়া সামাউন ইসলাম, যুব প্রধান সাদিয়া সাবা অর্চি, উপ-যুব প্রধান সোলাইমান হোসেন রকি, সাবেক যুব প্রধান জুনায়েদ ইবনে হান্নান, রক্ত বিভাগের প্রধান আবু সালেহ মোঃ জিম সহ অন্যান্য সদস্যবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris