বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী অস্ট্রেলিয়ার সেরা একাদশে রিশাদ

করোনায় রাবির সাবেক ভিসির স্ত্রী’র মৃত্যু

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

এফএনএস : করোনায় আক্রান্ত হয়ে রত্নগর্ভা নূর জাহান মযহার (৯২) মারা গেছেন। গতকাল শনিবার সকাল সোয়া ৬টার দিকে ঢাকার ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলা একাডেমীর সাবেক মহাপরিচালক ফোকলোরবিদ মযহারুল ইসলামের স্ত্রী।

এছাড়াও সিরাজগঞ্জের শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, বিশিষ্ট শিল্পপতি শোভন ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সরকারি বদরুন নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মেরিনা জাহান কবিতা ও মার্কিন যুক্তরাষ্ট্রের ট্রেনটার্কি মেরিজ স্টেট ইউনিভার্সিটির প্রফেসর ছন্দা ইসলামের মা।

সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম বলেন, আমার মা বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। গত সপ্তাহে শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পড়লে রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে নেয়া হয়। পরে তার করোনাও শনাক্ত হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, লাশ ঢাকা থেকে সিরাজগঞ্জের শাহজাদপুরে আনা হচ্ছে। বিকাল ৩টায় নূর জাহান স্কুল মাঠে প্রথম জানাজা নামাজ ও বাদ আসর শান্তিপুর নিজ বাসভবনে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris