সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ মৃধার মৃত্যুতে এমপি এনামুলের শোক

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ মৃধা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ মৃধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

গতকাল শনিবার ভোর ৫ টা ২০ মিনিটে নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ১০৫ বছর। বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ মৃধার বাড়ি আউচপাড়া ইউনিয়নের কানাইশহর গ্রামে । মৃত্যুকালে অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি। দুপুরে কানাইশহর মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ মৃধার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এমপি এনামুল হক।


আরোও অন্যান্য খবর
Paris