রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহী নগরীর গৌরহাঙ্গায় জায়গা উদ্ধার করে রাস্তা সম্প্রসারণের দাবি

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ১৩ নম্বর ওয়ার্ডের গৌরহাঙ্গা এলাকার ড্রেন ও রাস্তা দখল হয়ে যাওয়া জায়গা উদ্ধার করে রাস্তা সম্প্রসারণ দাবি জানিয়েছেন এলাকাবাসী। নগর ভবনের পূর্ব পাশের এলাকায় ৬০ জন বাসিন্দা এ দাবিতে গণস্বাক্ষর করে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের কাছে আবেদন জানিয়েছেন।

আবেদনে বলা হয়, ওই এলাকার ড্রেন ও রাস্তার জায়গা আছে পাশের বাড়ির মালিকরা দখল করে নিয়েছেন। ফলে ঠিকমত পানি বা ময়লা আবর্জনা পরিষ্কার হয় না, তাই রাস্তাটি বড় করা প্রয়োজন। এর পাশাপাশি বড় করে ড্রেন নির্মান করা হলে, এলাকার জলাবদ্ধতার সমস্যা দূর হবে। আবেদনে আরো বলা হয়েছে, ছিনতাইকারীরা এলাকায় ছিনতাই করে নগর ভবনের পূর্ব দিকের রাস্তা দিয়ে পালিয়ে যায়।

এলাকা থেকে জামায়াত-বিএনপি ক্যাডাররা কয়েক বছর আগে নগর ভবনে বোমা বিস্ফোরণ করে পালিয়ে যায়। রাস্তাটি সংস্কার হলে এলাকাবাসীর স্বাভাবিক চলাফেরা নিশ্চিত হবে তাই এলাকাবাসী ট্রেনের রাস্তার জায়গা উদ্ধারের দাবি জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris