বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক

সাংবাদিক শফিকুলের পিতার মৃত্যুতে শোক

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীর মোহনপুর মডেল প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার মোহনপুর প্রতিনিধি শফিকুল ইসলামের পিতা মো.ইসরাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মোহনপুর মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় মোহনপুর মডেল প্রেসক্লাব সভাপতি রফিকুল আলম সোহেল ও সাধারণ সম্পাদক মো.শাহিন সাগর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাংবাদিক শফিকুল ইসলামের পিতা ইসরাইল হোসেন গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মোহনপুর উপজেলার মৌগাছি ইউপির বাটুপাড়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তিনি ১৯৩২ সালে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স ৮৯ বছর।

তিনি স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়ে,নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাযে জানাযা গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টায় বাটুপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এবং তাকে তাঁর পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris