শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

লালপুরে ভেজাল গুড় সংরক্ষনের অপরাধে জরিমানা-কারাদন্ড

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষনের অপরাধে এক ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা ও অপর একজনকে কারাদন্ডর নিদের্শ দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার(দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে বিলমাড়ীয়া ইউনিয়নের মোহরকয়া গ্রামে ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান চালায়।

এসময় ৯হাজার ২শ কেজি ভেজাল গুড়, ২ হাজার ৬৫০ কেজি চিনিসহ ভেজাল গুড় তৈরি অস্বাস্থ্যকর উপাদান ও ক্ষতিকর ক্যামিকেল জব্দ করে এবং এর সাথে জড়িত উপজেলার মোহরকয়া পঞ্চিমপাড়া গ্রামের মৃত মজা শেখ এর পুত্র মোলাম শেখ (৫৫), একই গ্রামের জোবান মন্ডলের পুত্র ইদু মন্ডল (৪০) কে আটক করে ভ্রাম্যমান আদালত।

আটককৃত এক নং ব্যক্তিকে ৫০হাজার টাকা ও দুই নং ব্যক্তিকে ১লাখ টাকা জরিমানা প্রদানের নিদের্শ দেওয়া হয়। এসময় আটকৃত ২ নং ব্যক্তি জরিমান প্রদানে অক্ষমতা প্রকাশ করলে তাকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে বলে জানা গেছে। অভিযান কালে রাজশাহী র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ এর কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris