শুক্রবার

১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

রিচার প্রথম প্রেম শাহরুখ

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

এফএনএস : বলিউড রোমান্স কিং শাহরুখ খান। রুপালি পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হন দর্শক। অনেকেই তার প্রেমেও পড়েন। তাদের মধ্যে একজন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। বৃহস্পতিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখের স্কুল জীবনের একটি ছবি পোস্ট করেন তার এক ভক্ত। মুহূর্তেই ছবিটি ভাইরাল হয়। সেই ছবির নিচে রিচা চাড্ডাও মন্তব্য করেন।

এই অভিনেত্রী লিখেছেন, ‘প্রথম প্রেম।’ যদিও এই অভিনেত্রীর মন্তব্যটি নিয়ে প্রশ্ন তোলেন তার এক ভক্ত। প্রশ্ন করেন, ‘আমি তো জানতাম রাহুল দ্রাবিড় আপনার প্রথম প্রেম।’ সেই ভুল ভাঙিয়ে রিচা উত্তর দেন, ‘রাহুলের আগে।’ তবে রিচার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শাহরুখ এখনো কিছু বলেননি। দীর্ঘদিন রুপালি পর্দায় দেখা যায়নি শাহরুখকে।

তার সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায় ২০১৮ সালের ডিসেস্বরে। বর্তমানে ‘পাঠান’ সিনেমার শুটিং করছেন শাহরুখ। যশরাজ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। অন্যদিকে, বিগত বছরগুলোতে ‘লাভ সোনিয়া’, ‘ক্যাবারে’, ‘সেকশন ৩৭৫’, ‘পাঙ্গা’, ‘শাকীলা’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন রিচা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাহোড় কনফিডেনশিয়াল’।


আরোও অন্যান্য খবর
Paris