শুক্রবার

১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

নিয়ামতপুরে অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ডালিম হোসেন (৩৫) নামে এক অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত বৃহস্পতিবার রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ে এই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত ডালিম হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলামপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ গতকাল শুক্রবার প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বৃহস্পতিবার রাতে নিয়ামতপুর উপজেলার মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসিতেছে। এমন তথ্যেও ভিত্তিতে তিন রাস্তার মোড়ের চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। চেকপোষ্ট পরিচালনার সময় রাত ৮টার দিকে একটি সবুজ রংয়ের ব্যাটারী চালিত তিন চাকা বিশিষ্ট ভ্যান ঘটনাস্থলে আসলে থামাতে সংকেত দেন র‌্যাবের সদস্যরা।

এ সময় র‌্যাবের দেখতে পেয়ে ভ্যান থেকে নেমে ডালিম হোসেন কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করেন। এরপর তার শরীরের তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে। নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন করিব জানান, মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।


আরোও অন্যান্য খবর
Paris