শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় তহশীলদার সাজ্জাদকে বদলির খবরে মিষ্টি বিতরণ রাজশাহী নগরীতে কবরস্থান বাস্তবায়নের দাবিতে ১১ মসজিদের মুসল্লিদের মানববন্ধন মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

বাগমারায় ছেলেকে ম্যাজিস্ট্রেটের হাতে তুলে দিলেন মা

Paris
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : নেশার জগতে বিচরণ মাজেদুর রহমান মানিকের (২৬)। শত চেষ্টা করেও সেই মাদকের হাত হতে ফিরিয়ে আনা সম্ভব হচ্ছে না তার পরিবারের লোকজনের। সেই নেশার হাত থেকে ফিরিয়ে আনতে বিয়েও দেয়া হয় হয়। তাতেও কোন কাজ হচ্ছেনা।

অবশেষে নিজের সেই ছেলেকে নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে হাজির হলেন মা। গতকাল বৃহস্পতিবার এমন ঘটনা ঘটেছে রাজশাহীর বাগমারায়। মায়ের কাছে বিস্তারিত শোনার পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এই রায় প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ। তার বাড়ি উপজেলার আউচপাড়া ইউনিয়নের অভ্যাগতপাড়া গ্রামে। মাজেদুর রহমান মানিক আউচপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাতাবুর রহমান মাতুর ছেলে। ছোট থেকেই নেশার জগতে পা রাখেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris