বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

পুঠিয়ায় যুবলীগ নেতা মাথা ফাটালো ছাত্রলীগ কর্মীর

Paris
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

পুঠিয়া সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়ায় যুবলীগ নেতা ফারুক মাথা ফাটিয়েছেন ছাত্রলীগ কর্মী হাসমত আলীর (২৫)। আহত হাসমত আলী পুঠিয়ার পচামাড়িয়ার আজহার আলীর ছেলে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। গত বুধবার দুপুরে পচামাড়িয়া বাজারের পাশে এ ঘটনা ঘটে। হাসমত আলী জানান বুধবার দুপুরে পচামাড়িয়া বাজারের পাশে বন্ধুদের সাথে বসে ছিলাম।

শিলমাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপির ৫ নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন দলবল নিয়ে হঠাৎ আমাকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। এক পর্যায়ে আমাকে হত্যার উদ্দেশে মাথায় আঘাত করে। তিনি আরও বলেন আমি ঢাকার একটি টেক্সটাইল মিলে কাজ করি। পাশাপাশি এফডিসির সদস্যদের সাথে শর্ট ফিল্ম তৈরী করি। ফারুক মেম্বার এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী।

এদিকে যুবলীগ নেতা ফারুক মেম্বার জানান হাসমত আলী টিকটক্ তৈরী করে এলাকার পরিবেশ নষ্ট করে। সে ছাত্রলীগের কিছুই না। সে আসলে চোরলীগ। টিকটক্ করতে নিষেধ করায় সে আমার উপর চড়াও হয় তাই একটু সাইজ করেছি। শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান আহত হাসমতের বাবা আমাকে ফোনে জানিয়েছেন। আমি আগে চিকিৎসা নিতে বলেছি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris