শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

বাগমারায় লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান জরিমানা আদায়

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে অভিযানে নেমেছেন উপজেলা প্রশাসন। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলতে ভবানীগঞ্জ বাজার সহ আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ভবানীগঞ্জ বাজারে ব্যবসায়ী সহ তিনজন এবং কালিগঞ্জ বাজারে একজন মটর সাইকেল চালকের নিকট থেকে সাত হাজার একশত টাকা জরিমানা আদায় করা হয়েছে।বিনা প্রয়োজনে কেউ যেন যেখানে সেখানে ঘুরাফেরা না করে সে ব্যাপারে সচেতন করা হয়েছে।

সেই সাথে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে জরুরী প্রয়োজনে মাস্ক পড়ে বের হওয়ার আহ্বান জানানো হয়। চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ইউএনও। অভিযানকালে সেনাবাহিনী এবং পুলিশের সদস্য সঙ্গে ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris