শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মানের জন্য ভবানীগঞ্জ জিরো পয়েন্ট ফাঁকা হলো

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলা সদরের ভবানীগঞ্জ বাজারের জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মানের উদ্যোগে গ্রহন করা হয়েছে। স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় এই পরিকল্পনা গ্রহন করা হয়। এ জন্য ভবানীগঞ্জ বাজারের জিরো পয়েন্টের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান শুরু করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ গতকাল বুধবার সকাল ১০ টার দিকে নিজে থেকে সেনাবাহিনী, পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন।

এ সময় ইউএনও জিরো পয়েন্টের বেশ কিছু অবৈধ স্থাপনা পানবিড়িরি দোকান,ফলমূলের দোকান সহ চা স্টল সহ বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। এ দিকে সাংসদের এই পরিকল্পনা বাস্তবায়নে ইউএনও’র অভিযানকে সাদুবাদ জানিয়েছেন সাধারন জনগন। তারা জানান, ভবানীগঞ্জ বাজারের জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করা হলে জাতির জনক বন্ধুবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানানো হবে সেই সাথে বাজারের সৌন্দর্য বৃদ্ধি পাবে।

এছাড়া জিরো পয়েন্টে এসব অবৈধ স্থাপনার জন্য প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হতো এতে জনসাধারনের প্রচন্ড ভোগান্তি পোহাতে হতো। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ জানান, স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনা ও পরিকল্পনা মোতাবেক ভবানীগঞ্জ বাজারের জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর একটি ম্যুরাল নির্মানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ জন্য জিরো পযেন্টের সকল অবৈধ স্থাপনার উচ্ছেদ করা হলো। দ্রুত এখানে বঙ্গবন্ধুর একটি ম্যুরাল নির্মানের কাজ শুর করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris