শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

বাগমারায় মাদকসহ বিভিন্ন মামলায় ৭ জন গ্রেপ্তার

Paris
Update : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক সহ বিভিন্ন মামলায় সাত জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩ বোতল ফেন্সিডিল সহ উপজেলার সাঁকোয়া গ্রামের মৃত আশেক এর ছেলে মাহাবুর রহমানকে (৩৫) গ্রেপ্তার করে এএসআই সনজিব বিশ্বাস। রোববার সন্ধ্যায় তার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে রাতের বিভিন্ন সময় অভিডান চালিয়ে উপজেলার হরিদাগাছী গ্রামে অভিযান মাদক সেবনকালে হাবিবুর রহমান (২৮) কে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও ধর্ষণ মামলার পলাতক আসামী কোন্দা গ্রামের মানতুর ছেলে দুলাল (২০) কে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে মারামারি মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার হরিণমারা গ্রামের মহম্মাদ আলীর ছেলে মকবুল হোসেন (৬২), মকবুল হোসেন এর ছেলে সাহাদত হোসেন (৩৬) ও শাহ আলম (৩০) সহ গ্রেপ্তারীপরোয়ানার আসামী তেগাছী গ্রামের ময়েজ উদ্দীনর ছেলে আছির উদ্দীন। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, মাদক সহ বিভিন্ন মামলায় ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris