শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

জামিল ব্রিগেডের আরও এক হাজার মাস্ক বিতরণ

Paris
Update : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের পাশাপাশি তৃণমূলের মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে রাজশাহী নগরের এলাকায় গিয়ে মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। একইসঙ্গে সংগঠনটির সদস্যরা মাইকিং করে তাদের সেবা ও স্বাস্থ্যবিধি সম্বলিত সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করছেন।

গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর লক্ষ্ণীপুর বাজার, মেডিকেল চত্বরসহ বিভিন্ন এলাকায় ব্রিগেডের নগর, থানা ও স্থানীয় ওয়ার্ডের সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করেন। এসময় মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন বিগ্রেডের সদস্যরা।

এসব কর্মসূচিতে নেতৃত্ব দিচ্ছেন শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু। এসময় তার সাথে শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, ব্রিগেডের সদস্য মতিউর রহমান মতি, কামরুল হাসান সুমন, মোশারোফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris