সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

আমাদের রাজশাহীর পুঠিয়া সংবাদদাতার দাদির ইন্তেকাল

Paris
Update : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

পুঠিয়া সংবাদদাতা : আমাদের রাজশাহীর পুঠিয়া সংবাদদাতা আরিফ সাদাতের দাদি আসমানী বেগম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার সকালে করোনা পরবর্তী জটিলতায় নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ৬ জুলাই রামেক হাসপাতালে ভর্তি হন। করোনা মুক্ত হয়ে তিনি গতকাল রোববার সন্ধ্যায় বাড়ি ফেরেন। অক্সিজেন লেভেল নিচে নেমে যাওয়ার কারণে শ্বাস ক্রিয়া বন্ধ হয়ে তিনি সোমবার সকালে মারা যান। সোমবার বিকাল সাড়ে তিনটায় তার নিজ আমবাগান মাঠে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris