সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

মাস্ককে গুরুত্ব দিয়ে জামিল ব্রিগেডের প্রচারাভিযান

Paris
Update : সোমবার, ২৬ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের পাশাপাশি তৃণমূলের মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে রাজশাহী নগরের বিভিন্ন ওয়ার্ডে পাড়া-মহল্লায় গিয়ে মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। একইসঙ্গে সংগঠনটির সদস্যরা মাইকিং করে তাদের সেবা ও স্বাস্থ্যবিধি সম্বলিত সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করছেন।

গতকাল রোববার (২৫ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর হড়গ্রাম বাজার, কোর্ট স্টেশনসহ রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানার বিভিন্ন এলাকায় ব্রিগেডের নগর, থানা ও স্থানীয় ওয়ার্ডের সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করেন।

এসময় মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন বিগ্রেডের সদস্যরা। এসব কর্মসূচিতে নেতৃত্ব দিচ্ছেন শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু। এসময় তার সাথে শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, কাশিয়াডাঙ্গা থানার সমন্বয়কারী শামীম ইমতিয়াজ, আব্দুল খালেক বকুল, গোলাম রসুল বাবলু, তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, মোশারোফ হোসেন, কামরুল হাসান সুমন, খোরশেদ আলম, আলাউদ্দীন, আরিফসহ স্থানীয় ও মহানগরের সদস্যরা উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris