সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

বাঘায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

Paris
Update : সোমবার, ২৬ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় সেতু (১৪) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২৪ মার্চ) রাত আটটার দিকে উপজেলার বলরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। সে তিন নম্বর পাকুড়িয়া ইউপির কিশোরপুর গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে এবং কেশবপুর স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, জন্মের দুই বছরের মাথায় সেতুর বাবা মার মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর সেতুকে নানান নুর মোহাম্মদের বাসায় রেখে তারা অন্যত্র চলে যায়। এরপর থেকে সেতু নাননানীর বাসায় থাকত। এ নিয়ে সেতু মাঝে মধ্যেই মন খারাপ করত।

এদিন সন্ধায় সে কাউকে কিছু না বলে ঘরের তিরের সঙ্গে শাড়ি পেঁিচয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে সেতুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নিবেদিতা চ্যাটার্জি তাকে মৃত: ঘোষনা করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শনপূর্বক লাশের সুরৎহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris