সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

গোদাগাড়ীতে অটো গাড়ি চুরি

Paris
Update : সোমবার, ২৬ জুলাই, ২০২১

গোদাগাড়ী প্রতিনিধি : গোদাগাড়ীতে অটো গাড়ি চুরি হয়েছে। গত শনিবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় উপজেলার সাগুয়ান ঘুন্টি এলাকার সইবুর রহমানের ছেলে বিশুর নিজ নামীয় একটি অটো গাড়ি বাড়ি থেকে কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে।

অনেক খোজাখুজি করে অটো গাড়িটির সন্ধান পাওয়া যায়নি। গাড়ির পিছনে সুমাইয়া আকতারা সাথী পরিবহন লেখা রয়েছে। গাড়ির রং আকাশি, ব্যাটারির নাম-ঘঅ পাওয়ার প্লাস। এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। কোন সহৃদয়বান ব্যক্তি অটো গাড়ির খোজ পেলে ০১৭০৮৭৭১২৪৯ মোবাইল ফোনে যোগাযোগ করবেন।


আরোও অন্যান্য খবর
Paris