সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

১০০০ দুস্থ পরিবারে ঈদ উপহার বিতরণ করলো রাজশাহী জেলা পুলিশ

Paris
Update : রবিবার, ১৮ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলার ৮ থানার এক হাজার কর্মহীন অসচ্ছল, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাজশাহী জেলা পুলিশ। জানা গেছে, ১৭ জুলাই শনিবার দিনব্যাপী জেলার ৮ থানার বিভিন্ন এলাকার মানুষের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের উদ্যোগে নেয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি সফল করতে পুলিশ কর্মকর্তা-সদস্যরা প্রত্যন্ত এলাকায় গিয়ে উপকারভোগী অসহায়দের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কার্যক্রমে সর্বদা সাধারণ জনগনের পাশে রয়েছে রাজশাহী জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় তানোর উপজেলার ৭টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার কর্মহীনপ্রতিবন্ধী ও অসহায় ১৫০টি পরিবারের মধ্যে এসপির পক্ষ থেকে তানোর থানার অফিসার ইন্চার্জ রাকিবুল হাসান ঈদ উপহার বিতরন করেছেন। পুলিশ জানায়, এদিন ঈদ উপহারের প্রতিটি ব্যাগে ছিলো পোলাউয়ের চাল, সেমাই, চিনি, প্যাকেটজাত গুড়া দুধ ও ভোজ্য তেল।

ঈদুল আযহা উপলক্ষ্যো অসহায় মানুষেরাও যাতে ঈদ আনন্দ সবার সঙ্গে উপভোগ করতে পারেন, সেই জন্যই এমন উদ্যোগ। এ সময় উপস্থিত ছিলেন তানোর থানা তদন্ত কর্মকর্তা আব্দুল বারী ও মুন্ডুমালা ফাঁড়ি ইনচার্জ মাসুদ রানা প্রমুখ। এছাড়াও থানার সকল বিট কর্মকর্তা ও সহকারী বিট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris