সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

মেয়রকে ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছে আমান গ্রুপ

Paris
Update : রবিবার, ১৮ জুলাই, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমুজুর, কর্মহীন মানুষদের মাঝে বিতরণের জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছে আমান গ্রুপ। গতকাল শনিবার দুপুরে নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নিকট খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়।

আমান গ্রুপের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামের পক্ষে রাজশাহী অঞ্চলের সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আব্দুল বারী খাদ্য সামগ্রীর প্যাকেট রাসিক মেয়রের হাতে তুলে দেন। করোনার এই দুঃসময়ে রাজশাহী মহানগরীর গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমুজুর, কর্মহীন মানুষদের জন্য খাদ্য সামগ্রী প্রদান করায় আমান গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানান সিটি মেয়র। উল্লেখ্য, খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে আছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি লবন ও আধা লিটার তেল।


আরোও অন্যান্য খবর
Paris