মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী নগরীতে ইয়াবা-হেরোইনসহ মাদক ব্যবসায়ী ও ১৪ জুয়াড়ি আটক

Paris
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত হলো গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার লোহাচুড়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ (৩৫)। পুলিশ সূত্রে জানা যায়, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধকল্পে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নের পাশাপাশি রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ১২ জুলাই সন্ধ্যায় দামকুড়া থানা পুলিশ দামকুড়া বাজারের দিকে হতে মোটরসাইকেলে করে আসা মোঃ সুরুজকে সন্দেহ হলে সেখানে আটক করেন। এরপর তাকে তল্লাশী করে তার কাছ থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম হেরোইন গাঁজা উদ্ধার হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ সুরুজকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ রাজশাহী শহরের বিবিন্ন স্থানে বাসা বাড়া নিয়ে চুরিসহ মাদকের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীসহ দেশের বিভিন্ন থানায় চুরিসহ মাদকের একাধিক মামলা আছে।

এদিকে রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ১৪ জুয়ারিকে আটক করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। গ্রেফতারকৃত হলো মোঃ শাহিন (৪০), মোঃ মিন্টু (২৮), মোঃ দুলাল চৌধুরী বন্টি (৩৫), মোঃ জাকির হোসেন (৩৩), মোঃ পল্লব (৪২), বুলবুল (৪০), মোঃ মেহেদী হাসান দিপু (৩২), মোঃ হানিফ (৪৮), শ্রী চঞ্চল বাসফোর (৩৫), মোঃ আরাফাত (৩৩), মোঃ রকি (২৮), মোঃ সাগর হোসেন (২৯), মোঃ আব্দুল মোমিন (৪২) ও মোঃ আঃ রাজ্জাক (৩৩)।

ওসি সিরাজুম মনিরের নেতৃত্বে চন্দ্রিমা থানা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শালবাগান বাজারের পিছনে বিভাগীয় পাসপোর্ট অফিস সংলগ্ন টিনের ঘরের ভিতর হতে জুয়া খেলা অবস্থায় ১৪ জনকে আটক করে। এসময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris