বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

এক ফ্রেমে বন্দি তিন নায়িকা

Paris
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

এফএনএস : বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়াÑপ্রায়ই এ নায়িকাদের আড্ডা জমে। কখনও দু’জন, কখনও তিন জনে মিলে মেতে উঠেন খোশগল্পে। গত ২৯ মার্চ মিম ফেসবুকে তেমনই একটি ছবি শেয়ার করেন। যেখানে এক ফ্রেমে বন্দি হয়েছেন তিনিসহ মাহি ও ফারিয়া। মুহূর্তের মধ্যে ছবিটি নজর কেড়েছে নেটিজেনদের। অনেকেই জানতে চান, তাহলে তিন জনকে এক ফ্রেমে পাওয়া যাচ্ছে? অবশেষে উত্তর এলো। এই তিন তারকা এবার একই অনুষ্ঠানের জন্য ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন।

প্রথমবারের মতো বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় নৃত্য পরিবেশন করতে যাচ্ছেন তারা। আগামী ৪ জুলাই থেকে রাষ্ট্রীয় এ টিভি চ্যানেলের অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে এর শুটিং হবে বলে জানিয়েছেন প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার। এতে মাহিয়া মাহি পাঁচ দশকের পাঁচ নায়িকা সুচন্দা, শাবানা, ববিতা, অঞ্জু ঘোষ ও দিতি অভিনীত ছবির গানের সঙ্গে নাচ পরিবেশন করবেন। কোলাজ গানে হাজির হবেন মিম।

এ ছাড়া ভিন্নধর্মী গানের সঙ্গে নাচবেন নুসরাত ফারিয়া। মাহি বললেন, ‘‘ঈদে যেকোনও আয়োজন ঘিরে দর্শকের বেশ আগ্রহ থাকে। বিটিভির বেশ কয়েকটি অনুষ্ঠানে চোখ রাখেন দর্শকরা। তার মধ্যে ‘আনন্দ মেলা’ অন্যতম। ছোট পর্দার দর্শকদের জন্য হাজির হতে যাচ্ছি এ আয়োজনে। আশা করি ভালো একটি পরিবেশনা উপহার দিতে পারবো।’’ জানা যায়, অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।


আরোও অন্যান্য খবর
Paris