বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিককে আংটি উপহার শ্রাবন্তীর

Paris
Update : রবিবার, ২০ জুন, ২০২১

এফএনএস : শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সাংসরিক জীবন সুখের যাচ্ছে না রোশন সিংয়ের। কিছুদিন আগে সংসার টিকিয়ে রাখতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু অভিনেত্রীর মন জুড়ে এখন নাকি রয়েছেন অন্য কেউ। শ্রাবন্তীর প্রেমিক হিসেবে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম আগেই শোনা গিয়েছিল। এবার এক উপহারের সেই জল্পনা আরও জোরালো হলো। ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগেই শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম টলিপাড়া।

সেই সময় শোনা গিয়েছিলো, পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর বাসার পাশে থাকে। প্রথমে শুধুই বন্ধু ছিলেন শ্রাবন্তী-অভিরূপ। পরে তা ভালবাসায় পরিণত হয়। ভোটের সময় শ্রাবন্তীর প্রচারপর্বেও নাকি সঙ্গ দিয়েছিলেন অভিরূপ। সম্প্রতি অভিরূপ নিজের ফেসবুক প্রোফাইলে হীরার আংটি পরা হাতের ছবি পোস্ট করেন। ক্যাপশনে ভালবাসার ইমোজি দিয়ে লেখেন, ‘জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার। ধন্যবাদ।’

অভিরূপের জন্মদিনে তাকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী। যাতে শব্দের পর ভালবাসার চিহ্ন দেওয়া রয়েছে।অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পর ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন তিনি।

কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন এই অভিনেত্রী। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। তারপর থেকে আলাদাই থাকেন রোশন-শ্রাবন্তী। রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইলেও শ্রাবন্তীর নাকি তেমন কোনও ইচ্ছেই নেই।


আরোও অন্যান্য খবর
Paris