মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

শুরুতে ৫০০ রুপি পারিশ্রমিক পেতেন অভিনেত্রী বিদ্যা বালান

Paris
Update : শনিবার, ১৯ জুন, ২০২১

এফএনএস : বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে নয় শুধু, এখন অন্য অনেকের অনুপ্রেরণার উৎসেও আছেন বিদ্যা বালান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যার প্রশংসা করেছেন তাপসি পান্নু। তার মতে, বলিউডে নারী শিল্পীদের অবস্থানটাই বদলে দিয়েছেন বিদ্যা, প্রিয়াঙ্কা ও টাবুর মতো শিল্পীরা। তবে যথারীতি অনেকের মতো শুরুতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছিল বিদ্যাকেও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানা গেলো সিনেমা দিয়ে শুরু হয়নি বিদ্যার ক্যারিয়ার। শুরুতে কাজ করতেন প্রচারের। বিদ্যা জানান, একটি রাজ্যের পর্যটন বিভাগের প্রচারের কাজে অংশ নিয়েছিলেন তিনি। সেই কাজের জন্য পেয়েছিলেন ৫০০ রুপি। কী কাজ করতে হয়েছিল তাকে?

অভিনেত্রী বললেন, ‘আমাদের কয়েকজনকে গাছের পাশে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিতে হয়েছিল। আমি, আমার বোন, কাজিন ও বন্ধুরাই ছিলাম। সবাইকেই ৫০০ রুপি করে দেওয়া হয়েছিল।’ বিদ্যা আরও জানান, এ ধরনের টুকটাক কাজের পাশাপাশি একটি টিভি শোয়ের অডিশনের জন্য গিয়েছিলেন।

নাম ছিল ‘লা বেলা’। যদিও শোটি পরে আর সম্প্রচার হয়নি। বিদ্যাকে এবার দেখা যাবে অমিত মাসুরকরের ‘শেরনি’তে। যেখানে তিনি বন অধিকারিকের ভূমিকায় অভিনয় করেছেন। আমাজন প্রাইম-এ ‘শেরনি’ মুক্তি পাবে ১৮ জুন। সূত্র: জি নিউজ


আরোও অন্যান্য খবর
Paris