মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

নুসরাত জাহানকে খোঁচা মারলেন মীর

Paris
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

এফএনএস : বেশ কিছুদিন ধরে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রেম-বিয়ে নিয়ে দারুণ সমালোচনা চলছে। বিয়ে নয়, নিখিলের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেনÑকয়েকদিন আগে এ কথা জানান নুসরাত। আর তারপর থেকে নেটিজেনদের একাংশ তাকে নিয়ে ট্রল করছেন। আর এই দলে এবার যোগ দিলেন মীরাক্কেল খ্যাত উপস্থাপক মীর আফসার আলী!

শুক্রবার মীর তার ফেসবুকে লিখেনÑ‘ইউরো কাপ ২০২০। আজ ইতালি আর আর একটা দেশের ম্যাচ। যে দেশে কেউ একজন বিয়ে করেছিলেন বা করেননি।’ শুক্রবার মধ্যরাতে ইউরো কাপে মুখোমুখি হয়েছিল ইতালি-তুরস্ক। সেই ম্যাচে ৩-০ গোলে জয় লাভ করে ইতালি। ইউরো কাপের প্রথম ম্যাচ দেখতে দেখতেই মীর এই পোস্টটি করেন।

নাম উল্লেখ না করে নুসরাত জাহানকে এই খোঁচা দিয়েছেন বলে ধারণা নেটিজেনদের। কারণ নুসরাত ও নিখিলের ‘বিয়ে’ হয়েছিল তুরস্কে। গত ৯ জুন নুসরাত এক বিবৃতিতে বলেনÑ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে আমাদের বিয়ের অনুষ্ঠান অবৈধ।

উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। সুতরাং এটা বিয়েই নয়। বিয়ে নয়, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছি। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’


আরোও অন্যান্য খবর
Paris