রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মান্দায় স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

Paris
Update : সোমবার, ৭ জুন, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার মূলহোতা বেলাল হোসেন ওরফে বিদ্যুতকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বিদ্যুৎ উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, অপহৃত ওই স্কুলছাত্রীকে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল বেলাল হোসেন বিদ্যুৎ। বিষয়টি তার পরিবারকে অবহিত করা হলেও বিদ্যুতের কোনো পরিবর্তন হয়নি। এ অবস্থায় ওই ছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে শনিবার (৫ জুন) সকালে বাড়ি থেকে বেরিয়ে যান।

তিনি বাজারের চৌরাস্তার মোড়ে পৌঁছলে বিদ্যুৎসহ তার কয়েকজন সহযোগী ওই ছাত্রীকে অপহরণ করে। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে প্রযুক্তির সাহায্যে অপহরণের ১২ ঘন্টার মধ্যে ওই স্কুলছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে ও আসামি বিদ্যুতকে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris