রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মান্দায় চুরি যাওয়া ২২টি মুঠোফোন উদ্ধার গ্রেপ্তার ১

Paris
Update : সোমবার, ৭ জুন, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় চুরি যাওয়া ২২টি মুঠোফোন উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে রকি (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত রকি উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামের জলিল উদ্দিনের ছেলে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, উপজেলার সতিহাটের মেধামনি টেলিকম নামের একটি দোকানে গত ২৯ মে রাতে তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকান থেকে ২৮ টি মোবাইলফোন চুরি করে নিয়ে যায়।

ঘটনায় দোকান মালিক শহিদুল ইসলাম অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওসি আরও জানান, চুরির এ ঘটনাটি তদন্তের জন্য থানার উপপরিদর্শক ফারুক হোসেনকে দায়িত্ব দেওয়া হয়। তিনি অনুসন্ধান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রকিকে আটক করে।

পরে রকির দেওয়া স্বীকারোক্তিতে শ্রীরামপুর গ্রামের হায়দার আলীর বাড়ির ছাদের ওপর থাকা খড়ের গাদা থেকে ২২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। ঘটনায় রকিকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris