মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

Paris
Update : শনিবার, ৫ জুন, ২০২১

এফএনএস : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ধান নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে দুজন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গালা ইউনিয়ন ও বড়পাঙ্গাসী ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার বাঙ্গালা ইউনিয়নের পাড়মোড়দহ গ্রামের মৃত্যু আবদুর রহিমের ছেলে সেলিম রেজা (৩০) ও বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আবদুল আলিম (৩৭)।

বাঙ্গালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. সেরাজুল ইসলাম লিটন জানান, অটোভ্যানে করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতের কবলে পড়ে সেলিম রেজার মৃত্যু হয়। গতকাল শুক্রবার সকালে মোড়দহ গাড়াবাড়ী দাখিল মাদ্রাসায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়। এদিকে বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান বলেন, হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আবদুল আলিম হাওড়া থেকে অটোভ্যানে করে ছয়জন যাত্রী নিয়ে মোহনপুরের উদ্দেশ্যে রওনা দেন।

পথে চারা বটতালা এলাকায় পৌঁছালে বজ্রপাতে আলিমের মৃত্যু হয়। এ সময় অটোভ্যানে থাকা অন্যান্য যাত্রীরা আহত হন। উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহমেদ বলেন, বজ্রপাতে দুইজনের মৃত্যুর ঘটনা শুনেছি। উপজেলা প্রশাসনের থেকে বজ্রপাতে নিহতদের জনপ্রতি ২০ হাজার টাকা করে দেয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris